কুমিল্লায় হিন্দু ঐক্য পরিষদের মিছিলে হামলা; ৫শ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

নেকবর হোসেন।।
কুমিল্লায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিলে হামলার ঘটনায় অজ্ঞাত ৫শ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (১৫ অক্টোবর) রাতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কুমিল্লার সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাপস কুমার বকসী বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে।

মামলা এবং দুইজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আহাম্মদ সাঞ্জুর মোর্শেদ।

গ্রেফতারকৃত দুইজন হচ্ছে- কুমিল্লা নগরীর রাজগঞ্জ এলাকার বাসিন্দা মহসিন আহমেদ শিপন (৩৫) এবং মোগলটুলি এলাকার নূর মোহাম্মদ স্বপন (৪০)। তারা দুজনই যুবলীগের রাজনীতির সাথে জড়িত।

জানতে চাইলে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কুমিল্লার সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাপস কুমার বকসী বলেন, রবিবার রাতে আমরা কুমিল্লার কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জের মাধ্যমে কোতয়ালি মডেল থানায় অজ্ঞাত ৫০০ জনের বিরুদ্ধে মামলার আবেদন করি। পরে সেটি মামলা আকারে গৃহীত হয়েছে। আমরা হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আহাম্মদ সনজুর মোর্শেদ বলেন, অভিযোগ দায়েরের পর রবিবার রাতেই দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাকিদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page